মেনু নির্বাচন করুন
খবর

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে শৈলকুপার দোহারো স্কুল জাতীয় চ্যাম্পিয়ন।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপে চ্যাম্পিয়ন শৈলকুপার দোহারো প্রাথমিক বিদ্যালয়:
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব আন্ত স্কুল ফুটবলে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার অজপাড়া গায়ে অবস্থিত দোহারো সরকারী প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৫-৪ গোলে ঢাকা বিভাগ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার দুপুরে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হলে ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে শৈলকুপা ঢাকা বিভাগকে পরাজিত করে দেশ সেরা খেতাবে ভুষিত হয়। ফুটবলারদের মধ্যে উচ্ছ্বাস আর উন্মাদনায় ভরে উঠে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম।
ক্ষুদে ফুটবলারদের বাড়তি প্রেরণা যোগায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন। তার আগমন উপলক্ষে গ্যালারি ও মাঠে ছিল ভিন্ন পরিবেশনা। উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে ক্ষুদে ফুটবলারদের দেশের সবচেয়ে বড় টুর্নামেন্ট। চূড়ান্ত পর্বের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন মেয়েদের মধ্যে ঝিনাইদহের শৈলকুপা তাহমিনা খাতুন উন্নতি (৭ গোল)। তবে টাইব্রেকারে শেষ শট ফিরিয়ে দলের জয়ের নায়ক গোলরক্ষক বৃষ্টি।
ঢাকা বিভাগের দল ময়মনসিংহের নান্দাইল উপজেলার পাঁচরুখি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও খুলনা বিভাগের দল ঝিনাইদহের শৈলকুপার দোহারো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যকার মেয়েদের ফাইনালের দ্বিতীয়ার্ধের পুরোটাই উপভোগ করেছেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এসে খেলা উপভোগ করা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এর আগে দোহারো সরকারি প্রাথমিক বিদ্যালয় খুলনা বিভাগ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ঢাকায় যায়। এ ইতিহাস গড়া জয়ে ঝিনাইদহবাসী দোহারো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে খেলোয়াড়দেরকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০৪-০৩

আর্কাইভ তারিখ

২০১৮-০৮-৩১


Share with :

Facebook Twitter