মেনু নির্বাচন করুন
খবর

শৈলকুপায় সামাজিক সমস্যা বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইদহে শৈলকুপায় মাদক, দুর্নীতি, বাল্যবিবাহ, আত্মহত্যা, যৌতুক, সন্ত্রাস ইত্যাদি সামাজিক সমস্যা বিরোধী বিশাল সমাবেশ অনুষ্ঠিত। সামাজিক সমস্যা বিরোধী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। 
 
রোববার দুপুরে শৈলকুপা উপজেলা পরিষদ চত্বরে এ সমাবেশের আয়োজন করে উপজেলা প্রশাসন। শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। 
 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেন। 
 
এছাড়াও বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সমাবেশে স্থানীয় নেতৃবৃন্দ, সকল ইউপি চেয়ারমম্যান ও মেম্বার, সকল স্কুল কলেজের প্রধানগণ, ইমাম ও কাজীবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।
 
এসময় উপজেলা থেকে মাদক, বাল্যবিবাহ, দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ, যৌতুক এবং ভিক্ষাবৃত্তির বিরুদ্ধে সামাজিক সচেতনতা বাড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান বক্তারা। পরে জমি আছে ঘর নাই, নিজ জমিতে গৃহ নির্মাণ প্রকল্পের ৫ জনকে ঘরের তালা চাবি ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
 

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৯-০১-১৭

আর্কাইভ তারিখ

২০১৯-০১-৩১


Share with :

Facebook Twitter